ভিডিও

চাটমোহর উপজেলা পরিষদে নির্বাচনের আমেজ নেই

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৫:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : আর মাত্র তিনদিন পরই অনুষ্ঠিত হতে যাচ্ছে চাটমোহর উপজেলা পরিষদ নির্বাচন। দ্বিতীয় ধাপের এই নির্বাচনে কোন উত্তাপ নেই, নেই নির্বাচনী আমেজও। প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোটারদের কাছে খুব একটা যাচ্ছেন না। শুধু মাইকে প্রচারণা আর মোটরসাইকেল শো’ডাউন করেই প্রার্থীরা দায়িত্ব শেষ করছেন।

চেয়ারম্যান প্রার্থীদের কোন তৎপরতা নেই বললেই চলে। ভোটারদেরও আগ্রহ দেখা যাচ্ছে না। অন্যান্য নির্বাচনের মতো প্রার্থীদের কোন কর্মী-সমর্থক নির্বাচনি মাঠে নেই বললেই চলে। নেই মিছিল-মিটিং, নির্বাচনি সমাবেশ। নির্বাচনি অফিসও কোথাও করা হয়নি।

চাটমোহর উপজেলা পরিষদে চেয়ারম্যান পদে এখন দু’জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। একজন হলেন- সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক মির্জা রেজাউল করিম দুলাল। তার প্রতীক আনারস।

আরেকজন পাবনা জজ কোর্টের এজিপি এডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী। তার প্রতীক ঘোড়া। চেয়ারম্যান পদ থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করে গত ৩০ এপ্রিল ঢাকা চলে গেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। তার কর্মী-সমর্থকদের না জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করে এই নেতা নির্বাচনী মাঠ ছেড়ে গেছেন। ফলে নির্বাচনি আমেজ নেই এই উপজেলায়।

এদিকে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় অবতীর্ণ হয়েছেন ৪ জন। এরা হলেন- উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল ইসলাম (টিউবওয়েল), আসাদ্জুামান পান্না (চশমা), ওবায়দুল ইসলাম মিঠু (উড়োজাহাজ) ও হুমায়ুন কবির (তালা)।

এ ছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফিরোজা পারভীন (ফুটবল), সাবিনা ইয়াসমিন রাণী (কলস) ও আরিফিন আকতার লিলি (হাঁস)।

এবারের নির্বাচনে প্রার্থীরা যেমন খুব একটা ভোটারদের কাছে যাচ্ছেন না, তেমনি ভোটারদেরও ভোটকেন্দ্রে যাওয়ার তেমন আগ্রহ দেখা যাচ্ছে না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS