ভিডিও

শাজাহানপুরের অটোরিকশা যাত্রী জুলেখার গলায় গুলি আটকে আছে

উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আপডেট: মে ১৭, ২০২৪, ০৭:৪০ বিকাল
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ার শাজাহানপুরে চলন্ত সিএনজিতে গলায় গুলিবিদ্ধ অটোরিকশা যাত্রী জুলেখা খাতুনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।

আজ শুক্রবার (১৭ মে) সকালে শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডা. আব্দুল ওয়াদুদ এ তথ্য নিশ্চিত করে জানান, জুলেখা খাতুনের থুতনির নিচে গলায় ভিতরে গুলি আটকে আছে। যা এক্সরে রিপোর্টে সত্যতা পাওয়া গেছে। যেহেতু বিষয়টা জটিল, তাই  উন্নত চিকিৎসার জন্য তাকে  ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, গতকাল বৃহস্পতিবার বিকালে বগুড়া-নাটোর মহাসড়কে শাজাহানপুর উপজেলার বীরগ্রাম এলাকায় গোহাইল গ্রামের শফিকুল ইসলামের জুলেখা খাতুন রহস্যজনকভাবে আহত হন। জুলেখা খাতুনের ছেলে জাকির হোসেন জানান, বিকালে তারা গোহাইল থেকে সিএনজিচালিত অটোরিকশা যোগে বগুড়া শহরতলির শাকপালার দিতে আসছিলেন। অটোরিকশায় চালকসহ তারা তিনজন ছিলেন।

পথিমধ্যে রাণীরহাটের কাছে বীরগ্রামে বিপরীতমুখী মোটরসাইকেলে কয়েকজন যুবক অটোরিকশাটিকে অতিক্রম করার সময় বিকট শব্দ শুনতে পাই এবং দেখি মা তার ঠোঁটের নিচে খুতনিতে আঘাতপ্রাপ্ত হন। এতে তার দুইটি দাঁত ভেঙে যায়।

পরে তিনি তার মাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। ভর্তি করানোর পর এক্সরে রিপোর্টে থুুতনির নিচে গলার ভিতর গুলি আটকে আছে বলে চিকিৎসকরা তাকে জানান। পরে মায়ের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।

বগুড়া শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলাম বলেন, চিকিৎসকেরা ওই নারীর গলার ভেতর গুলির অস্তিত্ব পেয়েছে বলে জানিয়েছেন। আমরাও এ ঘটনা গুরুত্বের সাথে তদন্ত করছি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS