ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ০৯:৪৯ রাত
আপডেট: মে ১৭, ২০২৪, ০৯:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ ও গোমস্তাপুর প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর ও সদরে পানিতে ৩ শিশুর মৃত্যু হয়েছে। গোমস্তাপুরে মৃত দুই শিশুর নাম ফাহিম (৪) ও ফারহানা (৫)। আজ শুক্রবার (১৭ মে) দুপুরে উপজেলার চৌডালা ইউনিয়নের মোমিনপাড়ায় এঘটনা ঘটে। ফাহিম ওই এলাকার দাউদের ছেলে ও ফারহানা একই এলাকার মফিজুলের মেয়ে।

ওই ইউপি চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব জানান, শিশু দুটি একে অপরের চাচাতো ভাই-বোন। আজ শুক্রবার দুপুরে খেলার ছলে তারা বাড়ির পাশে পুকুরে ডুবে যায়। পরে স্থানীয়রা ওই পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন গোমস্তাপুর থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ।

এদিকে চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নে মহানন্দা নদীর পালশা জেলেপাড়া ঘাটে গোসলে নেমে আবদুল্লাহ আল মুকিম (১০) নামে শিশুটি মারা গেছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১টায় নদীতে ডুবে যাবার পর স্বজন ও স্থানীয়রা বিকাল সাড়ে ৪টায় নদী থেকে তার মরদেহ উদ্ধার করে। সে শহরের নয়নশুকা বিশ্বাসপাড়া মহল্লার আতাউর রহমানের ছেলে ও নামোশংকরবাটি এলাকার একটি মাদ্রাসার চতুর্থ শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মুকিম গত ১১মে গোবরাতলা ইউনিয়নের চাঁপাই মহেষপুর গ্রামে নানা আব্দুল মান্নানের বাড়িতে বেড়াতে যায়। গতকাল বৃহস্পতিবার দুপুরে মামাতো ভাই মানিকের সাথে বাড়ির অদূরে নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায় মুকিম। সে নিখোঁজ হবার পর মানিক বাড়িতে খবর দিলে নানা ও মামারা নদীতে তল্লাশি করে মরদেহ উদ্ধার করে।

সদর থানার পরির্শক (তদন্ত) মাকসুদুর রহমান বলেন, পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে পরিবারের কাছে হস্তান্তর করেছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS