ভিডিও

নবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে মামলা, ধর্ষক গ্রেপ্তার

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১০:৪৫ রাত
আপডেট: মে ১৭, ২০২৪, ১০:৪৫ রাত
আমাদেরকে ফলো করুন

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জে গৃহবধূকে (১৯) ধর্ষণের অভিযোগে থানায় একটি মামলা দায়ের হয়েছে। ভুক্তভোগী গৃহবধূ নিজে বাদি হয়ে আজ শুক্রবার (১৭ মে) মামলাটি দায়ের করেন। পুলিশ অভিযুক্ত ধর্ষক তলপ রশীদ (বিঞ্চুপুর) গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুল করিমকে (২৫) গ্রেপ্তার করেছে।

পুলিশ জানায়, উপজেলার দাউদপুর ইউনিয়নের কুন্দন গ্রামে ওই গৃহবধূর সাথে ধর্ষক করিমের কয়েকদিন আগে মোবাইল ফোনে পরিচয় হয়। একপর্যায়ে করিম জানতে পারে গৃহবধূর স্বামী জীবিকার তাগিদে এলাকার বাইরে আছে।

এমতাবস্থায় সে গতকাল বৃহস্পতিবার রাত ১০টায় বাড়ির প্রাচীর টপকে গৃহবধূর ঘরে গিয়ে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। একপর্যায়ে গৃহবধূর চিৎকারে মামলার সাক্ষীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মামলায় আটক করিমকে গ্রেপ্তার দেখিয়ে আজ শুক্রবার (১৭ মে) আদালতে সোপর্দ করা হয়েছে। একইদিনে ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS