ভিডিও

আদমদীঘিতে কলেজ ছাত্রী অপহরণের ঘটনায় জড়িতরা অধরা

প্রকাশিত: মে ১৭, ২০২৪, ১১:১৭ রাত
আপডেট: মে ১৭, ২০২৪, ১১:১৭ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে সান্তাহার সরকারি কলেজের ছাত্রী নিলা রাণী রবিদাস (১৮) অপহরণের নয় দিন অতিবাহিত হলেও পুলিশ কোন আসামিকে গ্রেফতার করতে পারেনি। সেইসাথে অপহৃত ছাত্রীটি জীবিত রয়েছে নাকি তাকে পাচার করা হয়েছে এ নিয়ে স্বজনরা হতাশ হয়ে পড়েছেন।

মামলা সূত্রে জানা যায়, সান্তাহার সরকারি কলেজের একাদশ শ্রেণির ২য় বর্ষের ছাত্রী নিলা রাণী রবিদাস গত ২ মে সকাল সাড়ে ৯টার দিকে বাড়ি থেকে কলেজের উদ্দেশ্যে রওনা দেন। কলেজে ছুটিশেষে নির্ধারিত সময়ে বাড়ি না ফেরায় তার পরিবার কলেজসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যাযে স্বজনরা জানতে পারেন তাকে অপহরণ করা হয়েছে।

সাওইল বাজারের সুতা ব্যবসায়ী আদমদীঘি উপজেলার বিনাহালি গ্রামের আব্দুল বারিকের ছেলে বিবাহিত ইসরাফিল হোসেনসহ তার সহযোগীরা ওই দিনই বেলা সোয়া ২ টার দিকে সান্তাহার ঢাকারোড মোড় থেকে মেয়েটিকে অপহরণ করে নওগাঁর দিকে নিয়ে গেছে।

এ ঘটনার ৭ দিন পর গত ১০ মে রাতে মেয়েটির বাবা বাদি হয়ে একটি অপহরণ মামলা দায়ের করেন। কিন্তু অপহরণের ৯ দিন পার হয়ে গেলেও পুলিশ মেয়েটিকে উদ্ধার বা কাউকে গ্রেপ্তার করতে পারেনি। তবে আসামি গ্রেফতারে তৎপরতা অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS