ভিডিও

দেশে ফিরেছে মিন্টুর লাশ

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৬:১৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : অবশেষে দেশে ফিরেছেন মিন্টু হোসেনের লাশ। দুবাই থেকে এয়ার বাংলাদেশের একটি বিশেষ বিমানে আসা লাশ শুক্রবার সকাল আনুমানিক সাড়ে ১০ টায় হযরত শাহজালাল আন্তরর্জাতিক বিমান বন্দরে রিসিভ করেন মিন্টুর ভায়রা গোলাম মোস্তফা বাবু।

সেখান থেকে বিকেলের পর নওগাঁর রাণীনগর উপজেলার এনায়েতপুর পশ্চিমপাড়া গ্রামে  পৌঁছে লাশবাহী গাড়ি। কফিন পৌঁছতেই কান্নায়  ভেঙে পড়েন স্বজনরা। গতকাল শুক্রবার বাদ এশা নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, তিন বছর আগে দুবাইয়ে পাড়ি দেয় মিন্টু।  চলতি বছরের জানুয়ারি মাসের শেষ সপ্তাহে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়লে দুবাইয়ে শেখ খলিফা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১  ফেব্রুয়ারি মারা যায় মিন্টু।

সেখান থেকে লাশ নিয়ে আসার কোন ব্যবস্থা করতে না পারায় গত ১৫ মে দৈনিক-করতোয়াসহ জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর বিশেষ ব্যবস্থাপনায় তার লাশ দেশে আনার ব্যবস্থা করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS