ভিডিও

নালিতাবাড়ীতে নির্বাচনি পথসভা থেকে বিরিয়ানি জব্দ

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৭:০৬ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৭:০৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী (ঘোড়া প্রতীক) হাজি মোশারফ হোসেনের সমর্থনে আয়োজিত পথসভা থেকে বিরিয়ানি জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে অভিযান চালিয়ে বিরিয়ানিগুলো জব্দ করা হয়।

 

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন শেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাস।

ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে সংশ্লিষ্টরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক বা জরিমানা করতে পারেনি। পরে জব্দকৃত বিরিয়ানি স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে নালিতাবাড়ী উপজেলার রূপনারায়ণকুড়া ইউনিয়নের বাগিচাপুর গ্রামে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাজি মোশারফ হোসেনের সমর্থনে একটি পথসভার আয়োজন করা হয়। সভায় আগতদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে তিন পাতিল বিরিয়ানি জব্দ করে।

বিরিয়ানি জব্দের বিষয়ে ঘোড়া প্রতীকের প্রার্থী হাজী মোশারফ হোসেন বলেন, আমি এ ব্যাপারে কিছু জানি না। আমি নির্বাচনি প্রচারণা শেষ করে বাসায় চলে গিয়েছিলাম।

নালিতাবাড়ীর ইউএনও ইলিশায় রিসিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা বিরিয়ানি জব্দ করেছি, তবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি না পাওয়ায় কারো বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।

এ ব্যাপারে শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার (নালিতাবাড়ি ও নকলা) মোক্তাদিরুল আহমেদ শনিবার বিকালে গণমাধ্যম কর্মীদের বলেন, আচরণবিধি যেন লঙ্ঘন না হয় সেজন্য প্রতিদিনই নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ কাজ করছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS