ভিডিও

সাঘাটায় তিনটি ইটভাটার ৮০ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মে ১৮, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাঘাটায় অভিযান চালিয়ে অবৈধভাবে গড়ে ওঠা তিনটি ইট ভাটার মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসন।

আজ শনিবার (১৮ মে) দুপুর ১২টা থেকে দুপর ২টা পর্যন্ত উপজেলার কামালেরপাড়া ইউনিয়নের আগ গড়গরিয়া, কাঠালতলী ও কচুয়া ইউনিয়নের বড়াইকান্দি এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা ইট ভাটায় অভিযান পরিচালনা করা হয়েছে।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মো. ইসাহাক আলী। এসময় এসএসবি ইট ভাটার মালিক মুকুল মিয়ার ২০ হাজার, এসবি ইট ভাটার মালিক মানিক ও ফারুক তালুকদারের ৩০ হাজার এবং কেবিসি ইট ভাটার মালিক শরিফুল ইসলামকে ৩০ হাজারসহ মোট ৮০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ইসাহাক আলী বলেন, হাইকোর্টের নির্দেশ অনুযায়ী যেসব ইট ভাটার কাগজপত্র নেই, সে ভাটাগুলো বন্ধের নির্দেশ রয়েছে।

তাই পরিবেশ দূষনকারী ও অবৈধ ইট ভাটা বন্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় পুলিশ সদস্যসহ ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS