ভিডিও

দুপচাঁচিয়ায় পুকুরে বিষ দিয়ে মাছ নিধন

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১০:০০ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ১০:০০ রাত
আমাদেরকে ফলো করুন

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলার আলতাফনগর বন তেঁতুলিয়া গ্রামে রুবেল হোসেনের পুকুরে বিষ দিয়ে তিন লক্ষাধিক টাকার মাছ নিধন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাতে।

জানা গেছে, উপজেলার আলতাফনগর বনতেঁতুলিয়া গ্রামের মৃত নাছির উদ্দীনের ছেলে একই এলাকার আজিজার রহমান, শহিদুল ইসলাম, মিন্টু প্রামানিক, মজিবর রহমানের মালিকানাধীন প্রায় ৯৯ শতক একটি পুকুর পত্তন নিয়ে মাছের চাষ করে আসছেন।

রুবেল হোসেন জানান, ঘটনার দিন শুক্রবার রাতে কে বা কাহারা তার পুকুরে বিষ দেয়। পরের দিন আজ শনিবার (১৮ মে) ভোরে পুকুর পারে গিয়ে দেখতে পান কিছু মাছ ছটপট করছে এবং পুকুরের অধিকাংশ মাছ মরে ভেসে উঠেছে।

এসময় স্থানীয় লোকজনও এগিয়ে এসে এবং বিষ দেয়া মরা মাছগুলো দেখতে পায়। রুবেল হোসেন জানান, ওই পুকুরে সে প্রায় ২ লক্ষাধিক টাকার বিভিন্ন মাছের পোনা ছেড়েছিলেন। খাবার সহ তার ৩ লক্ষাধিক টাকা ব্যয় হয়েছে। এতে তার ৩ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে। এ বিষয়ে থানায় অভিযোগ দেওয়ার প্রক্রিয়া চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS