ভিডিও

ভাঙ্গুড়ায় ধান পরিস্কারের ফ্যানে লুঙ্গি জড়িয়ে কৃষকের মৃত্যু

প্রকাশিত: মে ১৮, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: মে ১৮, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় খোলায় ধান পরিস্কার করার সময় ফ্যানের সাথে লুঙ্গি জড়িয়ে আহত জহির সরদার (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। গত বুধবার তাকে উন্নত চিকিৎসার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় গত শুক্রবার তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত জহির সরদারের ছোট ভাই আব্দুল মজিদ সরদার।

ঘটনাটি ঘটেছে, উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের ভাঙ্গাপাড়া গ্রামে জনৈক মহসিন হাজীর বাড়ির সামনে ধানের খোলায়। নিহত জহির ওই গ্রামের মো. আবু বক্কার সরদারের ছেলে। পেশায় তিনি কৃষক। তিনি তিন সন্তানের জনক বলে জানা গেছে।

ঘটনার সূত্রে জানা যায়, গত বুধবার জমির মালিকের জমিরন ধান কেটে তা মাড়াইয়ের জন্য প্রস্তুত করেন। একই দিন বিকেলে সেই ধান ভাঙ্গাপাড়া গ্রামে জনৈক ব্যক্তির ধানের খোলায় ইঞ্জিন চালিত পাওয়ার টিলারের সাথে স্টিলের বড় (খাঁচা ছাড়া) ফ্যান লাগিয়ে বাতাস দিয়ে পরিস্কার করছিলেন। এসময় অসাবধানতায় তার পরনের লুঙ্গি ফ্যানের সাথে পেঁচিয়ে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত প্রাপ্ত হন।

স্থানীয় লোকজন জহিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। এসময় তার অবস্থা অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তিনি সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS