ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে পানিতে ডুবে শিক্ষার্থীসহ ২ জনের মৃত্যু

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: মে ১৯, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ শহর ও জেলার ভোলাহাট উপজেলার পাশ দিয়ে বয়ে যাওয়া মহানন্দা নদীতে গোসল করতে নেমে এক শিক্ষার্থী ও এক কিশোরীসহ দু’জনের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার দুপুরে ঘটনা দু’টি ঘটে।

মৃতরা হলো চাঁপাইনবাবগঞ্জ শহরের ৩ নং ওয়ার্ডের স্বরুপনগর মহল্লার জিকেন আলীর ছেলে ও শাহ নেয়ামতুল্লাহ কলেজের ডিগ্রি ২য় বর্ষের ছাত্র রায়হান আলী ওরফে শুভ (২২) ও ভোলাহাটের দলদলি ইউনিয়নের ঘাইবাড়ি পিরগাছি গ্রামের জোহর আলীর  মেয়ে ও দ্বিতীয় শ্রেণির ছাত্রী সোনিয়া খাতুন (১২)।

স্থানীয় সূত্রে জানা যায় ও চাঁপাইনবাবগঞ্জ  সদর থানার  উপ-পরিদর্শক (এসআই) এসএম জুবায়ের হোসেন বলেন, দুপুর পৌনে ১টার দিকে ৪/৫ বন্ধু মিলে জেলা শহরের রেহাইচর রাবারড্যাম এলাকায় মহানন্দা নদীতে গোসল করতে নামে শুভ।

এক পর্যায়ে সাঁতার না জানা শুভ পানিতে তলিয়ে গেলে আশপাশে গোসল করতে নামা অন্য লোকজন ও জেলেরা নৌকা নিয়ে নদীতে তল্লাশি শুরু করে। বেলা দেড়টার দিকে তারা শুভকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এদিকে ভোলাহাট ফায়ার সার্ভিস স্টেশন,পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, সোনিয়া নানির সাথে ভোলাহাটের বজরাটেক মুন্সিগঞ্জ গ্রামে স্বজনদের বাড়ি বেড়াতে আসে। দুপুর ২টার দিকে সে গ্রামের কাছে বজরাটেক বাজারঘাট্টি ঘাটে সমবয়সী ২ শিশুর সাথে গোসলে নেমে নদীতে তলিয়ে যায়। স্থানীয়রা তাকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়।

ভোলাহাট ফায়ার সার্ভিস ষ্টেশনের লীডার ফরিদ উদ্দিন বলেন, বেলা আড়াইটা পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিস নদী থেকে সোনিয়াকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় ভোলাহাট থানায় অপমৃত্যু মামলা হয়েছে বলে জানান ভোলাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS