ভিডিও

বাড়ি থেকে তুলে নিয়ে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ০৯:৪৬ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ০৯:৪৬ রাত
আমাদেরকে ফলো করুন

পাবনার সুজানগর উপজেলায় বাড়ি থেকে তুলে নিয়ে এক স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার (১৮ মে) অভিযুক্ত পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এর আগে শুক্রবার (১৭ মে) রাতে উপজেলার ভাটপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে যায় ওই ছাত্রী। এ সময় এলাকার বখাটে যুবক ইমন, সাজিদ ও বারেক তাকে তুলে নিয়ে যান। তারা পাশের নির্মাণাধীন একটি ভবনে নিয়ে এলাকার সাব্বির ও তুহিন নামে আরও দুজনকে ডেকে নিয়ে আসেন। পরে পাঁচ যুবক ওই শিক্ষার্থীকে ধর্ষণ করেন।

আশপাশের লোকজন বিষয়টি টের পেয়ে এগিয়ে এলে অভিযুক্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা পরিবারের লোকজনকে খবর দিলে তারা তাকে উদ্ধার করেন।

মামলার বাদী ভুক্তভোগীর নানি জানান, তার নাতনিকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি বলেন, “ওই যুবকরা গত ১৪ মে আমার এক ছেলের দোকান ভাঙচুর করেছে। এবার তারাই শুক্রবার রাতে বাড়ি থেকে তুলে নিয়ে আমার নাতনিকে ধর্ষণ করেছে।”

সুজানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, ধর্ষণের ঘটনায় রাতেই ভুক্তভোগীর নানি মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS