ভিডিও

কাজিপুরে মসজিদের পাকা সীমানা প্রাচীর ভাঙচুর

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার হাটশিরা গ্রামের বটতলা জামে মসজিদের পাকা সীমানা প্রাচীর ভাঙচুর করা হয়েছে। এই ঘটনায় মসজিদ কমিটির সভাপতি হোসেন আলী বাদি হয়ে কাজিপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

থানায় দেয়া অভিযোগ ও আজ রোববার (১৯ মে) সকালে সরেজমিনে গিয়ে জানা যায়, হাটশিরা গ্রামের মরহুম আবু বক্কার সিদ্দিক গত ২০১১ সালে হাটশিরা মৌজার আর এস ৩০০ খতিয়ান এর ১৪৩৮ দাগের ৫৩ কাতের ০৩ শতক জমি মসজিদের নামে লিখে দেন। গ্রামবাসী ও মসজিদ কমিটির লোকজন সম্প্রতি মসজিদটির চারপাশে পাকা সীমানা প্রাচীর নির্মাণ করেন।

এদিকে গত বুধবার একই গ্রামের চাঁন মিয়া, হেলাল, আসাদুল ও হাফিজার রহমান মসজিদের সীমানা প্রাচীরের মধ্যেকার জায়গা নিজেদের দাবি করে তা গুড়িয়ে দেন। অভিযোগকারী হোসেন আলী জানান, মসজিদের জায়গার সীমানা প্রাচীর ভাঙা অন্যায়। জমির ফয়সালা আলোচনা করেও হতে পারতো। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছি।

আজ রোববার (১৯ মে) কাজিপুর থানার অফিসার ইনচার্জ শহীদুল ইসলাম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। গতকাল শনিবার বিকেলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখন উভয়পক্ষকে ডেকে কাগজপত্র মোতাবেক সিদ্ধান্ত নেয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS