ভিডিও

চেয়ারম্যান প্রার্থীর দুই কর্মীকে হাতুড়িপেটা

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:৪৯ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:৪৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজবাড়ী প্রতিনিধি : রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের দুই কর্মীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

আহতরা হলেন-উপজেলার নবাবপুর ইউনিয়নের তেকাটি গ্রামের ছামাদ মন্ডলের ছেলে সালাম মন্ডল (৫৬) ও একই গ্রামের মৃত কাশেম মন্ডলের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০)।

শনিবার রাত সোয়া ৯টার দিকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের ভর্তি করা হয়।

আহত সালাম মন্ডল বলেন, উপজেলার সোনাপুর বাজারে আমাদের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের নির্বাচনি কর্মীসভা ছিল। সেখানে যাওয়ার পথে দক্ষিণবাড়ি কবরস্থানে কাছে পোঁছালে ৮-৯ জনের কয়েকজন যুবক তাদের উপর হাতুড়ি দিয়ে আঘাত করে। এ সময় তারা চেয়ারম্যান প্রার্থী এহসানুল হাকিম সাধনের স্লোগান দেয়। তারা চলে যাওয়ার পর স্থানীয়রা উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে নিয়ে আসেন।

বালিয়াকান্দির উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী মো. আবুল কালাম আজাদ বলেন, আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থী নির্বাচনে পরাজয় জেনে সন্ত্রাসী কার্যকলাপ শুরু করেছেন। আমি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

হামলার অভিযোগ প্রসঙ্গে এহসানুল হাকিম সাধন বলেন, আমার প্রতিদ্বন্দ্বি প্রার্থীর সাথে কোনো নেতাকর্মী নাই। তিনি নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনে নিজেদের কর্মীদের ওপর হামলা করে আমার ওপর দায় দিচ্ছেন।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, হামলার ঘটনায় থানায় কোনো লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS