ভিডিও

রাজশাহীতে দুই পুলিশকে মারধর, যুবক আটক

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১০:৫৯ রাত
আপডেট: মে ১৯, ২০২৪, ১০:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র দেখতে চাওয়ায় রাজশাহীতে এক যুবক দুই পুলিশ সদস্যকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। আজ রোববার (১৯ মে) দুপুরে নগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি এলাকায় এ ঘটনা ঘটে। পরে অন্য পুলিশ সদস্যরা অভিযুক্ত যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত যুবকের নাম সোহান (২৩)। সোহান রাজশাহীর কাটাখালী থানার শ্যামপুর এলাকার বাসিন্দা এবং পেশায় একজন ইলেকট্রিক মিস্ত্রি। আহত দুই পুলিশ কনস্টেবল হলেন- শামীম হোসেন ও শহিদুল ইসলাম। ঘটনার পর তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

ঘটনাস্থলে দায়িত্ব পালন করছিলেন উপ-পরিদর্শক (এসআই) ইকরামুল হক। তিনি জানান, তিনি একটি টিম নিয়ে মোটরসাইকেল থামিয়ে কাগজপত্র পরীক্ষা করছিলেন। কনস্টেবল শামীম সে সময় সোহানের মোটরসাইকেল থামানোর জন্য সংকেত দেন। সোহান মোটরসাইকেল থামিয়েই প্রশ্ন করেন, তার হেলমেট আছে, কাগজপত্রও আছে।

তারপরও কেন তাকে থামানো হলো। কনস্টেবল শামীম বলেন, কাগজপত্র থাকলে স্যারকে দেখান। এ সময় শামীমের সঙ্গে তর্কে জড়ান সোহান। কনস্টেবল শামীম তখন মোটরসাইকেল থেকে চাবি তুলে দেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে শামীমকে ঘুষি মারেন সোহান।

এ সময় আরেক কনস্টেবল শহিদুল তাকে রক্ষায় এগিয়ে যান। তখন ঘটনাস্থলে পড়ে থাকা একটি কাঠের চলা দিয়ে শহিদুলকে মারতে শুরু করে সোহান। এতে শহিদুলের মুখে বেশ রক্তাক্ত ও জখম হয়।

এসআই ইকরামুল হক জানান, আহত দুই পুলিশ কনস্টেবলের চিকিৎসা চলছে। আটক যুবককে থানা হাজতে রাখা হয়েছে। তার বিরুদ্ধে সরকারি কাজে বাধা দেওয়া ও পুলিশের ওপর হামলার অভিযোগে মামলা হবে। এরপর তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS