ভিডিও

ধুনটে বার্মিজ চাকু হাতে হত্যা মামলার আসামিসহ গ্রেপ্তার ২

প্রকাশিত: মে ১৯, ২০২৪, ১১:২৮ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ০৬:৫৩ সকাল
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে হত্যা, মাদক, মারপিট ও অস্ত্র আইনসহ ৯ মামলার আসামি বেলাল হোসেন (৪২) ও তার সহযোগী মেহেদী হাসানকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি বার্মিজ চাকু, ইয়াবা ও গাঁজা জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত বেলাল হোসেন উপজেলার গোপালনগর ইউনিয়নের বানিয়াগাতী গ্রামের বাহের উদ্দিনের ছেলে এবং মেহেদী হাসান মহিশুরা গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, বেলাল হোসেন এলাকার চিহ্নিত মাদক কারবারি।

সে দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। গত ২০১৬ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত বেলাল হোসেনের বিরুদ্ধে হত্যা, মাদক, মারপিট ও অস্ত্র আইনসহ ৯টি মামলা রয়েছে। এ সব মামলায় পুলিশের হাতে কমপক্ষে ১০ বার গ্রেপ্তার হয়েছে।

জামিনে মুক্তি পেয়ে সে ফের মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। তারই ধারাবাহিকতায় শনিবার রাতে নিজ বাড়িতে মাদক দ্রব্য বিক্রি করতে থাকে বেলাল হোসেন। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে বেলাল হোসেন ও তার সহযোগী মেহেদী হাসানকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে একটি বার্মিজ চাকু ১০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫৯০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ও অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বলেন, বেলাল হোসেন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা সহ ৯টি মামলা রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS