ভিডিও

বাগাতিপাড়ায় মুখোশধারীদের হামলায় চেয়ারম্যান প্রার্থীর সমর্থক আহত

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৫:৪২ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ০৫:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গির হোসেন মানিকের এক সমর্থকের বাড়িতে হামলা ও ভাঙচুর করা হয়েছে। এ ঘটনায় শহিদুল ইসলাম (৫০) নামে এক সমর্থক গুরুতর আহত হয়েছেন। গতকাল রোববার মধ্যরাতে উপজেলার ফাগুয়ারদিয়ার ইউনিয়নের সাতশৈল এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার মধ্যরাতে ১০-১২ জন মুখোশধারী শহিদুলের বাড়ির দরজা ভেঙে ঘরে ঢুকে তাকে এলোপাথাড়ি মারধর ও কুপিয়ে জখম করে। পরে পরিবারের সদস্যদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। আহত অবস্থায় শহিদুলকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন শহিদুল বলেন, মুখোশধারীরা ঘরে ঢুকেই আমাকে মারপিট করতে থাকে। এসময় তারা বলে মোটরসাইকেলের ভোট করা বের করছি। আমার চিৎকার শুনে এলাকাবাসী আমার বাড়ির দিকে ছুটে এলে তারা পালিয়ে যায়।

চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গির হোসেন মানিকের অভিযোগ তার প্রতিদ্বন্দ্বী আনারস প্রতীকের প্রার্থী শরিফুল ইসলাম শরিফের কর্মীরা এ হামলা চালিয়েছে। তবে অভিযোগ ভিত্তিহীন দাবি করে আনারস প্রতীকের প্রার্থী শরিফুল ইসলাম শরিফ বলেন, এঘটনা কখন ঘটলো আমি জানি না। ওরা শুধু শুধু অভিযোগ করে বেড়ায়। ওদের কাজই অভিযোগ করা। পুলিশ তদন্ত করে দেখুক কারা জড়িত।

বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নান্নু খান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS