ভিডিও

ঘরে আটকে পড়া শিশুকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৬:১৫ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা শহরের মাস্টারপাড়া মহল্লায় ইয়াসিন টাওয়ার নামে একটি ভবনের পঞ্চম তলার ফ্লাটের একটি কক্ষে নিজেই ভেতর থেকে ছিটকিনি আটকে দিয়ে আটকে পড়া সায়মা খাতুন নামে চার বছরের এক শিশুকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা। সায়মা নাচোলে কর্মরত সরকারি চাকরিজীবী মাহবুবুল আলমের মেয়ে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, গত শনিবার রাত ১১টার দিকে ওই কক্ষে ঢুকে ভেতর থেকে ছিটিকিনি আটকে দেয় সায়মা। সে ছিটকিনিতে একটি ফিতাও আটকে দিয়ে নিজেই আর ছিটকিনি খুলতে পারছিল না। এসময় ঘরের মধ্যে শিশুটি চিৎকার করে কান্না করতে থাকে। এ অবস্থায় পরিবারটির মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। ঘটনা জানতে পেলে বাড়ির মালিক তরিকুল ইসলাম ফায়ার সার্ভিসকে খবর দেয়।

অভিযানে নেতৃত্ব দেয়া নাচোল ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা লীডার এমদাদুল হক বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস রেসকিউ দল ঘটনাস্থলে পৌঁছে তাদের ডোর ওপেনার নামক যন্ত্র ব্যবহার করে ছিটকিনি কেটে দরজা খুলে অক্ষত অবস্থায় শিশুটিকে রাত সাড়ে ১১টার দিকে উদ্ধার করে বাবা-মায়ের কোলে তুলে দেয়। ঘটনাটি স্থানীয়ভাবে আলোচিত হয় ও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা প্রশংসিত হয়। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS