ভিডিও

নাটোরের নলডাঙ্গায় ট্রেনের ধাক্কায় স্কুলছাত্র নিহত

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৬:২২ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ০৬:২২ বিকাল
আমাদেরকে ফলো করুন

নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি : নাটোরের নলডাঙ্গায় বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় মো. খোরশেদ আলম (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। আজ সোমবার (২০ মে) বেলা ১১টায় উপজেলার মাধনগর রেলওয়ে স্টেশনের উত্তর পার্শ্বে দুর্ঘটনাটি ঘটে। নিহত খোরশেদ উপজেলার মাধনগর গ্রামের পূর্ব জোয়ান এলাকার মো. বাবু প্রামাণিকের ছেলে। সে পশ্চিম মাধনগর পুরুষোত্তমবাটী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

মাধনগর রেলওয়ে স্টেশনমাস্টার মো. মোমিন আলী প্রামাণিক এ তথ্য নিশ্চিত করে জানান, আজ সোমবার (২০ মে) বেলা ১১টায় কানে মোবাইলের হেডফোন দিয়ে রেললাইন ধরে হেঁটে স্টেশনের দিকে যাচ্ছিল সে। এসময় ২৪৪নং ব্রিজের কাছে পৌঁছালে পেছন থেকে রাজশাহীগামী বরেন্দ্র এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর পেয়ে পরিবারের লোকজন মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। বিষয়টি সান্তাহার জিআরপি থানা পুলিশকে জানানো হয়েছে।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুক্তার হোসেন জানান, ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS