ভিডিও

চাটমোহরে যুবলীগ নেতাকে চাপাতি দিয়ে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৬:৩১ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ০৬:৩১ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে পূর্ব শত্রুতার জের ধরে সাগর হোসেন নামের এক যুবলীগ নেতাকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার বেলা আড়াইটার দিকে উপজেলার বিলচলন ইউনিয়নের রামনগর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের আবদুস সাত্তারের ছেলে ও বিলচলন ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন স্থানীয়রা।

জানা যায়, ছাইকোলা ইউনিয়নের বোয়াইমারী গ্রামের ইউপি সদস্য এসকেন্দার আলী ভুট্টুর ছেলে পলাশের সাথে বেশ কিছুদিন আগে বিরোধ হয় সাগরের। এরই রেশ ধরে পলাশের নেতৃত্বে ৪/৫ মুখোশধারী দুর্বৃত্তরা গতকাল রোববার দুপুরে মোটরসাইকেল নিয়ে সাগরের বাড়ির সামনে ওঁৎ পেতে থাকে। এরপর পলাশ সাগরকে কৌশলে বাড়ি থেকে বাইরে ডেকে আনলে ওঁৎ পেতে থাকা মুখোশধারী দুর্বৃত্তরা চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে রক্তাক্ত জখম অবস্থায় সাগরকে উদ্ধার করে প্রথমে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে এই ঘটনার পরপরই সাগরের স্বজনরা পলাশের বাড়িতে ভাঙচুর চালায় এবং পলাশের বাবা এসকেন্দার আলী ভুট্টুকে মারধর করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, কোনো পক্ষই এখন পর্যন্ত থানায় অভিযোগ দেয়নি। তবে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে যায়। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS