ভিডিও

টেকনাফ মেরিন ড্রাইভে ৭ লাখ ইয়াবাসহ গ্রেপ্তার ৪

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৭:৩৪ বিকাল
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৭ রাত
আমাদেরকে ফলো করুন

উখিয়ার চেংছড়ি পাটুয়ারটেক মেরিন ড্রাইভ সড়কে ৭ লাখ ইয়াবাসহ ৪ মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। ২০ শে মে সোমবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (ল' এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী।

 তিনি জানান, সোমবার রাতে মেরিন ড্রাইভ সড়ক দিয়ে মাদকের একটি বিশাল চালান পাচার হচ্ছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি টিম পাটুয়ারটেক মেরিন ড্রাইভ সড়কে একটি স্পোর্টস প্রাইভেট কার তল্লাশি চালালে গাড়ির পিছনে বিশেষ কায়দায় রক্ষিত ৭ লক্ষ পিস ইয়াবা ও মাদক পরিবহনের কাজে ব্যবহৃত বিলাস বহুল পাজেরো প্রাইভেট কারসহ ৪ মাদক কারবারীকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হলেন, আব্দুল আমিন (৪০) পিতা হাজী মোহাম্মদ আলী, ডেইলপাড়া, টেকনাফ পৌরসভা, টেকনাফ। মোহাম্মদ আবদুল্লাহ (৩৫) পিতা আবু সৈয়দ গোদারবিল, টেকনাফ। নুরুল আবছার (২৮) পিতা মৃত মোহাম্মদ কাশেম গোদারবিল, টেকনাফ। নজাফর আলম (২৬) পিতা মৃত দীল মোহাম্মদ ডেইলপাড়া, টেকনাফ।

গ্রেপ্তারকৃতরা জানান বার্মাইয়া সিরাজের ইয়াবার বড় বড় চালান সমুদ্রপথে ট্রলারযোগে আব্দুল আমিনের আসলে ঐ সকল ইয়াবার চালান দেশের অভ্যন্তরে নিয়ে এসে কয়েক দিনের জন্য নিজেদের হেফাজতে মজুদ করতেন এবং পরবর্তীতে মজুদকৃত মাদকের চালান স্থানীয় মাদক ব্যবসায়ী, রোহিঙ্গা ক্যাম্প এবং কক্সবাজারসহ দেশের বিভিন্ন স্থানে তার নির্ধারিত এজেন্টদের নিকট সুবিধাজনক সময়ে বিক্রি করতেন।

 উল্লেখ্য গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মাদকসহ একাধিক বিভিন্ন মামলা রয়েছে বলে জানা যায়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS