ভিডিও

কাপাসিয়ায় তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন

প্রকাশিত: মে ২০, ২০২৪, ০৮:২৬ রাত
আপডেট: মে ২০, ২০২৪, ১১:৫৫ রাত
আমাদেরকে ফলো করুন

কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কাপাসিয়ার চাঁদপুর ইউনয়নের কাজাহাজী গ্রামে রোববার বিকেলে কাঁঠাল কাটা নিয়ে বিরোধের জেরে আপন ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। নিহত চাচা সবুজ ফকির (৩৫) ওই গ্রামের শামসুদ্দিন ফকিরের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার বিকেলে সবুজ ফকির তার বাড়ির পাশের একটি গাছ থেকে কাঁঠাল কাটছিলেন। এ সময় তার আপন বড় ভাই ফারুক ফকিরের ছেলে আবু বকর ফকিরের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে আবু বকর উত্তেজিত হয়ে একটি সুইস গিয়ার চাকু দিয়ে চাচাকে উপর্যুপোরি আঘাত করতে থাকে। এ সময় আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাপাসিয়া থানার ওসি মো. আবু বকর মিয়া জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় জড়িতকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য অভিযান অব্যাহত রয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS