ভিডিও

বগুড়ার তিন উপজেলায় ভোটগ্রহণ চলছে

প্রকাশিত: মে ২১, ২০২৪, ১২:১৯ দুপুর
আপডেট: মে ২১, ২০২৪, ০১:৩৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : দ্বিতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়ার তিন উপজেলা দুপচাঁচিয়া, কাহালু ও আদমদীঘি উপজেলায় ভোটগ্রহণ চলছে। এই তিন উপজেলার ১৮২টি কেন্দ্রে সকাল ৮টায় শুরু হয়ে ভোটগ্রহণ বিরতিহীনভাবে চলবে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটার কিছুটা কম থাকলেও বেলার বাড়ার সঙ্গে সঙ্গে উপস্থিতি বাড়ার কথা জানিয়েছেন কেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং কর্মকর্তারা। ভোটগ্রহণের দিন আজ মঙ্গলবার সকাল ৮টার আগেই সব কেন্দ্রে পৌঁছানো হয় ব্যালট পেপার। এই তিন উপজেলায় বিকেল পর্যন্ত ভোটাধিকার প্রয়োগ করবেন ৫ লাখ ৭১ হাজার ২৬৭ জন ভোটার।

কাহালু উপজেলায় চেয়ারম্যান পদে ৩, ভাইস চেয়ারম্যান পদে ৭ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন প্রার্থী হয়েছেন। দুপচাঁচিয়ায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন করে প্রার্থী এবং আদমদীঘি উপজেলায় চেয়ারম্যান পদে ৩ এবং ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২ জন করে প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

তিন উপজেলায় ১৮২টি কেন্দ্রের মধ্যে ৫৬টি কেন্দ্র গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৪ জন করে পুলিশ সদস্যসহ ১৬ জন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকছে। এছাড়াও পুলিশ, ডিবির মোবাইল টিম, র‌্যাব ও তিন উপজেলায় ৯ প্লাটুন বিজিবি মোতায়েন থাকবে। এছাড়াও নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে মনিটরিং টিম নির্বাচনী মাঠে দায়িত্ব পালন করবেন। জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহামুদ হাসান বলেন, সুষ্ঠুভাবে ভোট গ্রহণের সব প্রস্তুতি হাতে আছে, কোনো শঙ্কা নেই। পর্যাপ্ত আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা মাঠে আছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS