ভিডিও

কেন্দ্র দখলের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৭:৫২ বিকাল
আপডেট: মে ২১, ২০২৪, ০৭:৫২ বিকাল
আমাদেরকে ফলো করুন

জাল ভোট ও কেন্দ্র দখলের অভিযোগে নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভোট বর্জন করেছেন দোয়াত কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহজালাল মিয়া। মঙ্গলবার (২১ মে) বেলা ৩টায় সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি। 

সংবাদ সম্মেলনে শাহজালাল মিয়া বলেন, ‘উপজেলার ১৩৯টি কেন্দ্রে আমি আমার এজেন্ট নিয়োগ করেছি। সোমবার রাতে আমার এজেন্টের বাড়িতে গিয়ে হুমকি দিয়েছে।

সকালে প্রায় প্রত্যেক কেন্দ্র থেকে এজেন্টদের বের করে দিয়েছে। কালাপাহাড়িয়া ইউনিয়নে তার এজেন্টদের যেতে দেওয়া হয়নি। এছাড়া খাগকান্দা ইউনিয়নের ১৫ নম্বর ডোমার চর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পাঁচানি মাদরাসা কেন্দ্রের এজেন্টকে তুলে নিয়ে মারধর করেছে, বেঁধে রেখেছে ‘

 

বেলা ১২টার পর থেকে কেন্দ্র দখল করে জাল ভোট দেওয়ার অভিযোগ তুলে তিনি বলেন, ‘যেসব কেন্দ্রে আমার এজেন্ট ছিল সেখানে ভোট বেশি পড়েছে। আর যেখানে ছিল না সেখানে কম পড়েছে |

 

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নারী ভাইস চেয়ারম্যান শাহিদা মোশারফ প্রভাব বিস্তার করে সিল মেরেছেন বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

এদিকে, নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় সকাল আটটা থেকে ভোট শুরু হয়ে শেষ হয়েছে বিকেল চারটায়। প্রথমে ভোটারদের উপস্থিতি কেন্দ্রে কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটারদের উপস্থিতি কিছুটা বৃদ্ধি পায়। 
উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শাহজালাল মিয়া (দোয়াত-কলম প্রতীক), উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি কাজী সুজন ইকবাল (আনারস প্রতীক) ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য ও সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলাম (ঘোড়া)।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS