ভিডিও

গোপন কক্ষে মোবাইলে ব্যালটের ছবি তুলে ৪ যুবক জেলে

প্রকাশিত: মে ২১, ২০২৪, ০৯:১১ রাত
আপডেট: মে ২১, ২০২৪, ১০:১৫ রাত
আমাদেরকে ফলো করুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলা নির্বাচনে গোপন কক্ষে ভোট দিয়ে মোবাইলে ছবি তোলার অপরাধে ৪ যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার দুপুরে উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ জামিয়া ছানি ইউনুছিয়া মাদরাসা কেন্দ্রে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্তরা হলেন- সাইফুল ইসলাম, শাকিল, রহমতুল্লা ও রাসেল। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, ভোটকেন্দ্রে মোবাইল নিয়ে যাওয়া নিষিদ্ধ। কিন্তু সৈয়দাবাদ জামিয়া ছানি ইউনুছিয়া মাদরাসা কেন্দ্রে চারজন মোবাইল ফোন সঙ্গে নিয়ে গোপন কক্ষে ভোট দিয়ে সে ছবি মুঠোফোনে তোলেন। ঘটনাটি সন্দেহজনক হলে তল্লাশি করে তাদের কাছ থেকে মুঠোফোন উদ্ধার করা হয়।

তিনি জানান, তারা মুঠোফোন নিয়ে গিয়ে অপরাধ করেছেন। পাশাপাশি গোপন কক্ষে গিয়ে নিজেদের ভোট দেওয়া ব্যালটের ছবি মোবাইল ফোনে আরেকটি অপরাধ করেছেন। তাই তাদের চারজনকে তিনদিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS