ভিডিও

বাগাতিপাড়ায় হেরোইনসহ নারী মাদক কারবারি আটক

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট: মে ২২, ২০২৪, ০৬:২১ বিকাল
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের বাগাতিপাড়ায় হেরোইনসহ চাম্পা খাতুন (৩০) নামে এক নারী মাদক কারবারিকে আটক করেছে নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ বুধবার (২২ মে) বেলা ১১টায় তাকে মাদকসহ আটক করা হয়। চম্পা উপজেলার হিজলি পাবনাপাড়া গ্রামের বিল্লাল মুন্সির মেয়ে ও মাদক কারবারি জনির স্ত্রী।

জানা যায়, নাটোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মাহাবুর রহমানের নেতৃত্বে উপ-পরিদর্শক তাইজুল ইসলামসহ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের হিজলী পাবনাপাড়ায় অভিযান চালিয়ে চাম্পা খাতুনের বাড়ি থেকে ৫ গ্রাম হেরোইন এবং হেরোইন বিক্রির ১৪ হাজার ২৮০ টাকা জব্দ করে। পরে আটককৃতকে বাগাতিপাড়া মডেল থানায় হস্তান্তর করে। ইতোমধ্যে তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে।

বাগাতিপাড়া মডেল থানার ওসি নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চাম্পা খাতুনের বিরুদ্ধে মামলা গ্রহণের প্রস্তুতি চলছে। মামলা গ্রহণ শেষে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS