ভিডিও

মায়ের কোল থেকে সড়কে ছিটকে পড়ে শিশুর মৃত্যু

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৯:৩৪ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ০৯:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

শেরপুরের নকলা উপজেলায় মায়ের সঙ্গে ভোটকেন্দ্র থেকে বাড়ি ফেরার পথে ইজিবাইক থেকে ছিটকে পড়ে মুন্নী নামে চার বছরের এক শিশুর মৃত্যু হয়েছে।

 

মঙ্গলবার সকালে উপজেলার বাউসা কবুতমারী ভোটকেন্দ্র থেকে ফেরার পথে আহত হয় শিশুটি এবং রাতে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যায় বলে জানান নকলা থানার ওসি আব্দুল কাদের।

মৃত শিশু মুন্নী উপজেলার কবুতরমারি পূর্বপাড়ার মোহাম্মদ মিস্টারের মেয়ে।

ওসি জানান, সকালে ওই নারী তার মেয়ে মুন্নীকে সঙ্গে নিয়ে বাউসা কবুতমারী কেন্দ্রে ভোট দিতে যান। ভোট দিয়ে সাড়ে ১০টার দিকে মেয়েকে নিয়ে ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথে কবুতরমারি মিলন বাজার পুরনো মসজিদের কাছে মুন্নী ইজিবাইক থেকে ছিটকে পড়ে আহত হয়। তাকে প্রথমে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে; পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে বলে জানান ওসি। বিকালে মুন্নীর জানাজা শেষে গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS