ভিডিও

ধুনটে ট্রাক চুরি করে লাখ টাকা চাঁদা দাবির অভিযোগ

প্রকাশিত: মে ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ০৯:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনটে ট্রাক চুরি করে মালিকের কাছ থেকে এক লাখ টাকা চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা। আজ বুধবার (২২ মে) ভোর ৫টায় ধুনট উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পূর্ব গুয়াডহরী গ্রামের পাকা রাস্তার উপর থেকে ট্রাকটি চুরি হয়। এ ঘটনায় দুপুরের দিকে ট্রাক মালিক থানায় অভিযোগ দিয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব গুয়াডহরী গ্রামের আলতাব আলীর ছেলে খাদেম আলী এবং সারিয়াকান্দি উপজেলার ভাঙ্গারছেও গ্রামের খলিলুর রহমানের ছেলে সোহাগ হোসেন নাইছ যৌথভাবে একটি ট্রাক  ( রেজি: বগুড়া-ড-১১-১৮২৯)  কেনেন।

গতকাল মঙ্গলবার ট্রাকটি ব্যবহারের পর রাতে খাদেম আলীর বাড়ির পাশে পাকা রাস্তার উপর রেখে দেয়া হয়। এ অবস্থায় বুধবার  ভোর ৫টায়  কে বা কারা ট্রাকটি চুরি করে নিয়ে যায়। তবে দুপুরের দিকে মোবাইল ফোনের মাধ্যমে ১ লাখ টাকা চাঁদা দাবি করে দুর্বৃত্তরা। টাকা দিলে দুর্বৃত্তরা ট্রাকটি ফেরৎ দিবে বলে জানিয়েছে। এ ঘটনায় খাদেম আলী বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চুরি যাওয়া ট্রাকটি উদ্ধারের  চেষ্টা চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS