ভিডিও

বাগান থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, দুই নারী আটক

প্রকাশিত: মে ২২, ২০২৪, ১১:০১ রাত
আপডেট: মে ২২, ২০২৪, ১১:০১ রাত
আমাদেরকে ফলো করুন

ফেনী প্রতিনিধি : ফেনীর ছাগলনাইয়ায় করিম উল্যাহ প্রকাশ কালামিয়া (৬০) নামের এক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি- দোকান থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। বুধবার সকালে পৌরসভার বাঁশপাড়া জমাদ্দার বাজারের উত্তর পাশে গাছ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে আটক করা হয়েছে। নিহত করিম উল্যাহ ছাগলনাইয়া পৌরসভার বাঁশপাড়া এলাকার হাজী রাজা মিয়ার ছেলে।

জানা গেছে, করিম উল্যাহর জমাদ্দার বাজারে একটি কনফেকশনারি দোকান ছিল। মঙ্গলবার রাতে দোকান থেকে বাড়ি না ফেরায় রাত ১১টার দিকে তার ব্যবহৃত মোবাইল নম্বরে একাধিকার ফোন করেন পরিবারের সদস্যরা। ফোন রিসিভ না করায় পরে ছেলে আনোয়ার হোসেনকে দোকানে পাঠানো হয়। তখন দোকান খোলা থাকলেও করিম উল্ল্যাহ দোকানে ছিলেন না। কয়েক ঘণ্টা অপেক্ষার পর আশপাশে লোকজন না থাকায় দোকান বন্ধ করে বাড়ি ফিরে যান ছেলে আনোয়ার।

নিহতের বড় মেয়ে শাহেনা আক্তার বলেন, সকালে বাড়ির পাশের গাছ বাগানে বাবার মরদেহ পড়ে আছে বলে খবর পাই। তিনি সুস্থভাবে দোকানে এসেছিলেন। বাবাকে দোকান থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যাকাণ্ডের সঠিক বিচার চাই।

এ ব্যাপারে ছাগলনাইয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান ইমাম বলেন, সকালে খবর পেয়ে গাছ বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলের পাশের বাড়িতে ভাড়ায় থাকা দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS