ভিডিও

বিরলে রোগী বহনকারী মাইক্রোবাসে আগুন

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: মে ২৩, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরল (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বিরলে রোগী বহনকারী ১টি মাইক্রোবাসে আগুন। ব্যাপক ক্ষয়ক্ষতি। কিভাবে আগুনের সূত্রপাত তাৎক্ষণিক জানা না গেলেও প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে মাইক্রো বাসটির ওয়ারিং ত্রুটির কারণে এই আগুনের সূত্রপাত। তবে এ ঘটনায় কেউ হতাহত হয়নি।

গতকাল বুধবার রাত সাড়ে ৮টায় উপজেলার ধামইড় ইউপি'র দিনাজপুর-পীরগঞ্জ সড়কের বাজনাহার নামক স্থানের রেল ক্রসিং সংলগ্ন এ ঘটনাটি ঘটে। মাইক্রোবাসটিতে আগুন লাগার কারণে ওই সড়কে প্রায় ২ ঘন্টা যান চলাচল বন্ধ ছিল।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার দক্ষিণ সনবাড়ী গ্রামের আকিম উদ্দিন ছেলে মাইক্রোবাসটির চালক হামিদুর রহমান জানান, ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল হতে একজন রোগীসহ মোট ৬ জন যাত্রী নিয়ে তিনি দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঘটনাস্থলে পৌঁছালে চলতি অবস্থায় প্রথমে ইঞ্জিনে আগুন লাগে।

এসময় রোগীসহ যাত্রীদের দ্রুত মাইক্রোবাস থেকে নামিয়ে নিরাপদ স্থানে সরিয়ে নেয়া হয়। পরে মাইক্রোবাসে থাকা সিলিন্ডার ব্রাস্ট হয়ে মুহূর্তে গোটা মাইক্রোবাসে আগুন ছড়িয়ে পড়ে। এলাকাবাসী বিরল ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে ফায়ার সার্ভিসের একদল কর্মী দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দীর্ঘ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

বিরল থানার অফিসার ইনচার্জ গোলাম মাওলা শাহ বিষয়টি নিশ্চিত করে জানান, মাইক্রোবাসটির মালিক ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার মীরডাঙ্গী গ্রামের আলী হাসান। চালক হামিদুর রহমান রোগী ও রোগীর স্বজনদের বহন করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাচ্ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS