ভিডিও

ধুনটে বিয়ের কথা বলে বাড়িতে এনে লাপাত্তা প্রেমিক প্রেমিকার অবস্থান কর্মসূচী

প্রকাশিত: মে ২৩, ২০২৪, ০৮:২১ রাত
আপডেট: মে ২৩, ২০২৪, ০৯:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় বিয়ের দাবিতে সৌরভ হাসান ইমনের (২২) বাড়িতে অবস্থান নিয়েছে তার প্রেমিকা নুরী খাতুন (২০) নামে এক কলেজছাত্রী। বিয়ের কথা বলে নুরীকে ডেকে এনে ইমন বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। ফলে মঙ্গলবার বিকেল ৫টা থেকে নুরী খাতুন তার প্রেমিক ইমনের বাড়িতে অবস্থান কর্মসূচি পালন করছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শাকদহ গ্রামের ইউপি সদস্য আব্দুর রশিদ বাদুলীর ছেলে সৌরভ হাসান ইমন ধুনট সরকারি ডিগ্রি কলেজের স্নাাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। নুরী শেরপুর শহরের একটি বেসরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী। প্রায় সাড়ে তিন বছর আগে দু’জনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। নুরীর বাবা বিষয়টি টের পেয়ে মেয়েকে অন্যত্র বিয়ে দেন। কিন্তু সেখানে নুরীকে বেশি দিন ঘর করতে দেয়নি ইমন। ইমনের কথায় হাতের মেহেদী না শুকাতেই এক মাস পর নুরী বিয়ে বিচ্ছেদ করে বাবার বাড়িতে আসে। বাবার বাড়িতে ফিরে ইমনকে বিয়ের কথা বলে নুরী। বিয়েতে রাজি হয়ে নুরীকে বাড়িতে এনে ইমন কৌশলে নিরুদ্দেশ হয়।

এ বিষয়ে নুরী খাতুন জানায়, সাড়ে তিন বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। ফাঁদে ফেলে ইমন তার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করেছে। এরপর থেকেই ইমনেকে বিয়ের জন্য চাপ দিচ্ছিল সে। বিয়ের কথা বলে বাড়িতে এনে নিরুদ্দেশ হয়ে গেছে ইমন। তার পরিবারও এ সম্পর্ক মানতে নারাজ। এ পরিস্থিতিতে বাধ্য হয়েই অবস্থান কর্মসূচি শুরু করি। বিয়ে না করলে আত্মহত্যার পথ বেঁছে নিতে হবে।

এদিকে বাড়ি ছেড়ে পলাতক থাকায় সৌরভ হাসান ইমনের মন্তব্য পাওয়া যায়নি। তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া গেছে। তবে তার বাবা আব্দুর রশিদ বাদুলী বলেন, আত্মীয়তার সূত্রে মেয়েটির সাথে আমার ছেলের পরিচয় থাকতে পারে। এর বেশি কিছু নয়। মেয়েটি আমার ছেলেকে ফাঁসানোর জন্য বাড়িতে এসে প্রেমের নাটক সাজিয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, ওই কলেজছাত্রী এখনো থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS