ভিডিও

লালমনিরহাটে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০৭:১৭ বিকাল
আপডেট: মে ২৫, ২০২৪, ০৭:১৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : নয়দিন অতিবাহিত হলেও খোঁজ মেলেনি লালমনিরহাটের মাদ্রাসা ছাত্র আলাউদ্দিন সরকার আপনের। এঘটনায় থানায় একটি জিডি হলে ওই জিডির সূত্র ধরে পুলিশ মাদ্রাসা ছাত্র আপনের সন্ধানে মাঠে কাজ শুরু করলেও এখনও সন্ধান মেলেনি আপনের। নিখোঁজ মাদ্রাসা ছাত্র আপন লালমনিরহাট পৌরসভার বিএনপি কলোনির জরিপ উল্ল্যাহর ছেলে। সে লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার নাজরানা বিভাগের আবাসিক ছাত্র।

পুলিশ ও ছাত্রের পরিবার জানায়, লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নের মালিটারি তামিমুল কোরআন রহমানিয়া হাফিজিয়া মাদ্রাসার নাজরানা বিভাগে পড়াশোনা করতো আপন। মাদ্রাসার আবাসিক বিভাগে থাকতো সে। গত ১৬ মে দুপুরে মাদ্রাসা থেকে বেরিয়ে নিখোঁজ হয় আপন। পরে মাদ্রাসা কর্তৃপক্ষ তার সন্ধান মেলাতে না পেরে পরিবারকে খবর দেয়। পরিবারও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়ে লালমনিরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

নিখোঁজ ছাত্র আপনের বাবা জরিপ উল্লাহ বলেন, নয়দিন ধরে ছেলেকে না পেয়ে আমরা পুরো পরিবারের সবাই পাগলের মতো হয়ে গেছি। খবর প্রকাশ করে সন্তানের সন্ধান পেতে গণমাধ্যমে সহায়তা কামনা করছেন তিনি।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, মাদ্রাসা ছাত্র আপন নিখোঁজ হওয়ায় একটি জিডি পাওয়ার পরই দেশের সব থানায় এ বিষয়ে অবগত করা হয়েছে। এছাড়াও পুলিশের পক্ষ থেকে শিশুটিকে উদ্ধারে সাধ্যমতো চেষ্টা চলছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS