ভিডিও

বালিয়াডাঙ্গীতে আন্ত:জেলা মলম ও অজ্ঞান পার্টির ৩ জন সদস্য আটক

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১১:১১ রাত
আপডেট: মে ২৬, ২০২৪, ১১:১২ রাত
আমাদেরকে ফলো করুন

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মোড়লহাট ছোপড়া গ্রামে চেতনানাশক ওষুধসহ ঠাকুরগাঁও আন্ত:জেলার মলম ও অজ্ঞান পার্টির ৩ জন সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।

গত শুক্রবার রাতে ঠাকুরগাঁয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের মোড়লহাট ছোপড়া গ্রাম এলাকায় আবু সায়েদের হোটেল হতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাদক বিরোধী অভিযানে ঠাকুরগাঁও আন্ত:জেলার মলম ও অজ্ঞান পার্টির ৩ সদস্যকে পুলিশ গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলো- পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর গ্রামের মৃত আছিল উদ্দীনের ছেলে মো. জামিরুল ইসলাম (৩৮), একই গ্রামের নুর ইসলামের ছেলে মো. আব্দুর রাজ্জাক (২৮), বালিয়াডাঙ্গী উপজেলার সনগাঁও গ্রামের আমিনুল ইসলামের ছেলে মো. ফারুক হোসেন (৩৩)।

পুলিশ তাদেরকে আটক করে পরিহিত পেন্ট থেকে তল্লাশি চালিয়ে চেতনানাশক ওষুধ উদ্ধার করে। আটককৃতদের নামে ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারীসহ বিভিন্ন এলাকায় অসংখ্য মামলা রয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি ফিরোজ কবির জানান, আটককৃতরা ঠাকুরগাঁও, পঞ্চগড়, নীলফামারসহ বিভিন্ন জেলার বাসাবাড়িতে মানুষকে অজ্ঞান করে থাকে। তাদের বিরুদ্ধে বিভিন্ন জেলায় মামলা রয়েছে। পুলিশ গতকাল শনিবার আটককৃতদের ঠাকুরগাঁও জেলহাজতে প্রেরণ করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS