ভিডিও

হিলিতে রঙিন ছাতা পেয়ে বাঁধভাঙা উচ্ছ্বাস ৪’শ শিক্ষার্থীর

প্রকাশিত: মে ২৬, ২০২৪, ১১:২৬ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ০১:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

হাকিমপুর (দিনাজপুর) প্রতিনিধি : মাদ্রাসার মাঠজুড়ে রঙিন ছাতা মাথায় ৪শ’ শিক্ষার্থী। দৃশ্যটি আশপাশের লোকজনের জন্য একেবারেই নতুন। মাদ্রাসার এই শিক্ষার্থীরা নিয়মিত মাদ্রাসায় যাতায়াত করে রঙিন ছাতা উপহার পেয়েছেন। বাঁধভাঙা আনন্দে মাঠজুড়ে ছাতা মাথায় হাঁটছে তারা।

চলমান দাবদাহ ও ঝড় বৃষ্টিতে শিক্ষার্থীদের কষ্টের কথা মাথায় রেখে দিনাজপুরের হিলি হাকিমপুর উপজেলার ছাতনী রাউতারা ফাযিল মাদ্রাসার ৪শ’ শিক্ষার্থীদের মাঝে ছাতা বিতরণ করা হয়। আজ রোববার (২৬ মে) দুপুরে ছাতনী রাউতারা ফাযিল মাদ্রাসাটির নিজস্ব অর্থায়নে প্রথম শ্রেণি থেকে ফাযিল পর্যন্ত নিয়মতি মাদ্রাসায় যাতায়াতকারী শিক্ষার্থীদের হাতে ছাতাগুলো তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন।

এসময় সেখানে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু মল্লিক, ওই প্রতিষ্ঠানটির সভাপতি ও পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ টুকু, অধ্যক্ষ মাওলানা নুরুল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি জাহিদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS