ভিডিও

দেয়াল ধসে পাশের হোটেলে পড়ে নিহত দুই

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আপডেট: মে ২৭, ২০২৪, ০৪:৪৯ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : বরিশাল নগরীর রুপাতলী এলাকায় ঘূর্ণিঝড়ে চারতলা ভবনের দেয়াল ধসে পাশের হোটেলের ওপর পড়ে দুজনের মৃত্যু হয়েছে। রোববার দিবাগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন হোটেল মালিক লোকমান হাওলাদার ও কর্মচারী মোকসেদুল। আশঙ্কাজনক অবস্থায় রয়েছেন শাকিব নামে একজন। তারা নগরীর রুপাতলী এলাকার বাসিন্দা।

হোটেল মালিকের ছেলে মেহেদী হাসান জানিয়েছেন, রাত ৩টার দিকে পাশের চারতলা ভবনের দেয়াল ধসে হোটেল ওপর পড়ে। এতে ঘটনাস্থলে তার বাবা এবং এক কর্মচারী মারা যান। অপর কর্মচারীকে আশঙ্কা অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ঝালকাঠির নলছিটির বাসিন্দা নুরুর চারতলা ভবনের কার্নিশ ঘেঁষে দেয়ালটি করা হয়েছিল। ঘূর্ণিঝড়ে দেয়ালের বেশিরভাগ অংশ দোকানের ওপর ভেঙে পড়ে। এতে টিন দিয়ে নির্মিত হোটেলের মধ্যে চাপা পড়েন হোটেল মালিক ও দুই কর্মচারী। ঘটনাস্থলে দুজন মারা যান। অপর কর্মচারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

জেলা প্রশাসক শহিদুল ইসলাম জানিয়েছেন, ওই দুই পরিবারকে সরকারের পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হবে। একই সঙ্গে ভবন মালিকের কোনও গাফিলতি আছে কিনা তাও খতিয়ে দেখা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS