ভিডিও

আক্কেলপুরে স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাতে হত্যা

টার্গেট সৌদি প্রবাসী শাশুড়ির টাকা

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ১০:৩৬ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ১০:৩৬ রাত
আমাদেরকে ফলো করুন

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি : জয়পুরহাটের আক্কেলপুরে শাশুড়ির বিদেশ থেকে পাঠানো টাকা চেয়ে না পেয়ে স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাত করে হত্যা করেছে রুবেল হোসেন। এ ঘটনায় শ্যালক আহত হয়েছেন। আজ সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১১টায় উপজেলার হলহলিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন মৌ আক্তার মিতু (২৫) ও তার খালা আলেয়া বেগম (৬৫)। মৌ আক্তার মিতু রুবেল হোসেনের স্ত্রী ও আলেয়া বেগম সোলায়মানের স্ত্রী। তাদের বাড়ি উপজেলার হলহলিয়া গ্রামে। ছুরিকাঘাতে আহত নীরব হোসেন (২২) আলেয়া বেগমের ছেলে। তাকে জয়পুররহাট ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

থানা পুলিশ, নিহতদের স্বজন ও গ্রামবাসী সূত্রে জানা গেছে, ১০-১২ বছর আগে হলহলিয়া গ্রামের মৌ আক্তার মিতুর সঙ্গে নওগাঁর বদলগাছী উপজেলার শ্রীরামপুর গ্রামের রুবেল হোসেনের বিয়ে হয়। তাদের নিঝুম আক্তার নামে আট বছরের এক মেয়ে রয়েছে। মৌ আক্তারের মা কমলা বেগম সাত বছর আগে সৌদি আরব যান।

কমলা বেগম তার মেয়ে মৌ আক্তারকে হলহলিয়া গ্রামে জমি কিনে বাড়ি করে দিয়েছেন। কমলা বেগম সৌদি আবর থেকে তার মেয়ে মৌ আক্তার মিতুর ব্যাংক অ্যাকাউন্টে প্রতি মাসে মোটা অংকের টাকা পাঠান। এই টাকায় মৌ আক্তার সংসারে খরচ চালানোর পাশাপাশি সঞ্চয় রাখছিলেন। এক সপ্তাহ আগে কমলা বেগম তার মেয়ের ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠান।

আজ সোমবার (২৭ মে) বেলা সাড়ে ১১টার দিকে রুবেল হোসেন তার স্ত্রী মৌ আক্তার মিতুর কাছে শাশুড়ির বিদেশ থেকে পাঠানো টাকা চান। মৌ আক্তার মিতু তার স্বামীকে টাকা দিতে অস্বীকার করলে এনিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে রুবেল হোসেন ঘর থেকে গরু জবাইয়ের ছুরি এনে তার স্ত্রী মৌ আক্তার মিতুকে উপর্যুপরি ছুরিকাঘাত করেন।

তখন মৌ আক্তার স্বামীর হাত থেকে বাঁচতে চিকিৎকার শুরু করেন। মৌ আক্তারের চিৎকার শুনে তার খালা আলেয়া বেগম এগিয়ে এলে রুবেল হোসেন তার পেটেও ছুরিকাঘাত করে পালানোর চেষ্টা করেন। তখন আলেয়ার ছেলে নীরব হোসেন তার মা ও খালাতো বোনকে বাঁচাতে গেলে তার হাতে ছুরিকাঘাত করে রুবেল পালিয়ে যান।

গ্রামবাসীরা এসে রুবেলের স্ত্রী মৌ আক্তার, তার খালা আলেয়া বেগম ও নীরবকে উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। জরুরি বিভাগের চিকিৎসক মাকসুদুল আলম আলেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। মুমূর্ষু অবস্থায় মৌ আক্তারকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান। নিহত আলেয়া বেগমের ছেলে নীরব হোসেনকে জয়পুরহাট ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

তার শারীরিক অবস্থা ভালো রয়েছে বলে চিকিৎসকেরা জানিয়েছেন। আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন হোসেন বলেন,  স্ত্রী ও খালা শাশুড়িকে ছুরিকাঘাত করে হত্যার পর ঘাতক জামাতা রুবেল হোসেন পালিয়েছে। পুলিশ তাকে ধরতে বিভিন্ন স্থানে অভিযান চলছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS