ভিডিও

খোকন পার্কের শহীদ মিনার অপসারণের প্রতিবাদে বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ

প্রকাশিত: মে ২৭, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: মে ২৭, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

বগুড়ায় শহীদ খোকন পার্কে কেন্দ্রীয় শহীদ মিনার  থেকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নাম ফলক অপসারণের প্রতিবাদে আজ সোমবার (২৭ মে) বিকেলে বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। বগুড়া শহরের রোমেনা আফাজ সড়ক থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে নবাববাড়ি সড়কস্থ জেলা বিএনপির কার্যালয়ের সামনে এসে শেষ হয়।

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ’র সভাপতিত্বে ও সদস্য সচিব আবু হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র মো. রেজাউল করিম বাদশা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা।

আরও বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক শহিবুল ইসলাম শিপন, রাগিব ইয়াসার মানিক, নিমুকুর রহমান মিলন, ফজলে রাব্বি সেতু, সাঈদ সুলতান সজিব, নাদিম মাহমুদ, আবু সুফিয়ান সফিন, মোঃ জাহিদ, শাওন ও সম্রাট, বগুড়া শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জামিনুর হাসান শাওন, সদস্য সচিব হোসেন আলী, সদর উপজেলা শাখার আহ্বায়ক মিজানুর রহমান মিজান, স্বেচ্ছাসেবক দল নেতা আলম, সাগর কুমার রায়, রাকিবুল হাসান হিরু, সুজাউদ্যোল্লা সুজা, পবন সরকার, আজাদুল ইসলাম আজাদ, হাসান আকন্দ, মশিউর রহমান রকি, আজাদ, শামীম আহম্মেদ, সজল, রিমন, সজল, সরকার মোঃ রুহুল আমিন, রাহুল, মিনহাজ, মানিক, রাফি, রাশেদ।

সমাবেশে বক্তারা অবিলম্বে কেন্দ্রীয় শহীদ মিনার ও তারেক রহমানের নাম ফলক পুনঃনির্মাণের দাবি জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS