ভিডিও

শিবগঞ্জে সোনালী ব্যাংকে ডাকাতির চেষ্টা 

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৬:৪২ বিকাল
আপডেট: মে ২৮, ২০২৪, ০৬:৪২ বিকাল
আমাদেরকে ফলো করুন

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জ উপজেলা সোনালী ব্যাংক শিবগঞ্জ শাখায় ডাকাতির চেষ্টার ঘটনা ঘটেছে।  গতকাল সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটে।

জানা গেছে, শিবগঞ্জ উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত সোনালী ব্যাংক পিএলসি শাখায় ব্যাংকের তালা ভেঙে কর্তব্যরত ২ জন আনসার সদস্য ও নিচের মার্কেটের নাইটগার্ডের হাত-পা, মুখ, বেঁধে ডাকাতির চেষ্টা করে।

৮ থেকে ১০ জনের মুখোশধারী সংঘবদ্ধ ডাকাত অস্ত্র সস্ত্রে সজ্জিত হয়ে প্রথমে সোনালী ব্যাংক এলাকার মার্কেটের নাইটগার্ড বন্তেঘড়ী গ্রামের আব্দুর রহমানের (৬০)  হাত, পা, মুখ বেঁধে পার্শ্ববর্তী বিআরডিসি অফিস চত্বরে বেঁধে রাখে।

পরে ডাকাতদল সোনালী ব্যাংকের প্রধান ২টি  দরজার তালা ভেঙে ২য় তলায় প্রবেশ করে কর্তব্যরত আনসার সদস্য নয়ন হোসেন ও ফরহাদ হোসেনের হাত, পা, মুখ বেঁধে ব্যাংকের স্ট্রং রুমের দরজার হুইল ভেঙে ২০ থেকে ২৫ মিনিট চেষ্টা করে ভোল্ট রুমে প্রবেশ করতে ব্যর্থ হয়। এরপর বেঁধে রাখা আনসার সদস্যর মোবাইল ও তাদের কাছে থাকা ২ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ব্যাপারে সোনালী ব্যাংক পিএলসি শিবগঞ্জ শাখার ব্যবস্থাপক শাহাদত হোসেন সিরাজ জানান, সংঘবদ্ধ ডাকাতদল আনসার সদস্যদের বেঁধে এ ডাকাতির চেষ্টা করে। এব্যাপারে স্থানীয়রা জানান, রাতে ঝড়বৃষ্টির মধ্যে এলাকায় বিদ্যুৎ না থাকায় ডাকাত দল এই সুযোগ বেছে নিয়েছিলো।

এ ঘটনায় সহকারি পুলিশ সুপার (শিবগঞ্জ সোনাতলা সার্কেল) তানভীর হাসান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, এ ঘটনায় ব্যাংকের কোন টাকা ডাকাত দল নিয়ে যেতে পারেনি। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS