ভিডিও

ঠাকুরগাঁওয়ে প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে প্রেমিক গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৮, ২০২৪, ০৯:৩০ রাত
আপডেট: মে ২৮, ২০২৪, ০৯:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে এক প্রেমিকাকে (১৮) বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়। গতকাল সোমবার বিকেলে মো. আহসান হাবিব ওরফে বাবুকে (২০) আসামি করে প্রেমিকা সদর থানায় একটি মামলা দায়ের করেন। আসামি বালিয়াডাঙ্গী উপজেলার গ্রীণল্যান্ড পাড়া গ্রামের মো. পেয়ার আলীর ছেলে।

মামলার বিবরণে জানা যায়, জেলার বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই গ্রামের ওই প্রেমিকা পার্শ্ববর্তী ধনিবস্তি গ্রামের এক শিক্ষকের কাছে প্রাইভেট পড়াকালীন বাবুর সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে যাতায়াতের সময় প্রথমে উত্যক্ত করার সুবাধে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বিয়ের প্রলোভনে ওই ছাত্রীকে বাবু একাধিকবার বিভিন্ন স্থানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। নগ্ন ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে পরবর্তীতে সে ওই যুবতীকে বেশ কয়েকবার ধর্ষণ করে।

গত রোববার বাবু ওই যুবতীতে বিয়ের কথা বলে বাড়ি থেকে বের হয়ে বালিয়াডাঙ্গী মোড়ে থাকতে বলে। পরে সে স্থান থেকে যুবতীকে নিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার শীবগঞ্জ ডিগ্রি কলেজের পেছনের জঙ্গলে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তার চিৎকারে আশপাশের মানুষজন এসে প্রেমিক যুগলকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাদের থানায় নিয়ে যায়।

পরবর্তীতে মো. আহসান হাবিব ওরফে বাবুকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS