ভিডিও

পাঁচ মাস পর জানা গেল তেলকল মালিক শাহিন খুন হয়েছেন

প্রকাশিত: মে ২৯, ২০২৪, ০৬:২১ বিকাল
আপডেট: মে ২৯, ২০২৪, ০৬:৩৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার তেলকল মালিক আবু শাহিনকে (৩৬) খুন করা হয়েছে। আজ বুধবার (২৯ মে) দুপুরে কাজিপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম ময়নাতদন্ত প্রতিবেদন পাবার কথা স্বীকার করেন। প্রতিবেদনে শাহিনকে খুন করার আলামত পাওয়া গেছে বলে তিনি জানান। নিহত শাহিন উপজেলার গান্ধাইল গ্রামের মৃত আমিনুল ইসলামের ছেলে।

এদিকে ময়নাতদন্ত প্রতিবেদনের বিষয়টি জানার পরে থানায় গিয়ে নিহতের স্ত্রী উম্মে হানী (২৭) একটি হত্যা মামলা দায়ের করেছেন। থানা পুলিশ ওই মামলায় ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- গান্ধাইল গ্রামের ময়নালের ছেলে জাকিরুল ইসলাম (৩৮) এবং মৃত সোলায়মানের ছেলে আনোয়ার হোসেন (৫৫)।

এরমধ্যে জাকিরুল নিহত শাহিনের প্রতিবেশী এবং তেলকল মালিক এবং আনোয়ারের সাথে শাহিনের ব্যবসায়িক অনেক লেনদেন ছিলো বলে দাবি করেন শাহিনের স্ত্রী। কাজিপুর থানার ওসি জানান, আটক দু’জনের কাছে থেকে বেশকিছু তথ্য পাওয়া গেছে। অধিকতর তথ্যের জন্যে আমরা তাদের রিমান্ড চাইবো। এই ঘটনায় আরও সন্দেহভাজনদের খোঁজা হচ্ছে।

উল্লেখ্য গত বছরের ১৬ ডিসেম্বর  রাতে নিজ মিলের তীরের সাথে গলায় ফাঁস লাগা অবস্থায় শাহিনকে দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরদিন ১৭ ডিসেম্বর শাহিনের লাশ উদ্ধার করে কাজিপুর থানা পুলিশ।

ঘটনার দিন কে বা কারা ওই মিলের সিসি টিভি ক্যামেরা কাপড় দিয়ে ঢেকে রেখেছিলো। বিষয়টি সন্দেহের সৃষ্টি হলে নিহতের স্ত্রী উম্মে হানী ১৭ ডিসেম্বর কাজিপুর থানায় একটি জিডি করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে সিরাজগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS