ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে নেশাজাতীয় ইনজেকশন রাখার দায়ে যুবকের যাবজ্জীবন

প্রকাশিত: মে ২৯, ২০২৪, ১০:৪০ রাত
আপডেট: মে ২৯, ২০২৪, ১০:৪০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে চারশ’ পঞ্চাশ এ্যাম্পুল (পিস) নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশন বিক্রির জন্য নিজ হেফাজতে রাখার দায়ে মাদক নিয়ন্ত্রণ আইনে দায়ের করা একটি মামলায় কৃষ্ণ ঘোষ (৩৫) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড, পঞ্চাশ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও দুই বছর বিনাশ্রম কারাদন্ডাদেশ দিয়েছে আদালত।

গতকাল বুধবার বিকেল ৪টায় চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র দায়রা জজ মোহা: আদীব আলী একমাত্র আসামির অনুপস্থিতিতে (পলাতক) দন্ডাদেশ ঘোষণা করেন। দন্ডিত কৃষ্ণ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার সোনামসসজিদ পিরোজপুর এলাকার মৃত অভি ঘোষের ছেলে।

মামলার বিবরণ ও আদালত সূত্রে জানা যায় এবং রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) নাজমুল আজম বলেন, ২০২২ সালের ১০ এপ্রিল বিকেলে শিবগঞ্জের কানসাট বাজার এলাকায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের অভিযানে ৪৫০ পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ হাতেনাতে গ্রেপ্তার হয় কৃষ্ণ।

এ ঘটনায় ওইদিন শিবগঞ্জ থানায় কৃষ্ণকে একমাত্র আসামি করে মামলা করেন র‌্যাবের তৎকালীন ডিএডি ফরিদ উদ্দিন। মামলার তদন্ত কর্মকর্তা(আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপ-পরিদর্শক(এসআই) বরুন সরকার ২০২২ সালের ৩০মে কৃষ্ণকে একমাত্র অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

৭ জনের সাক্ষ্য,প্রমাণ ও তদন্তের পর আদালত গতকাল বুধবার কৃষ্ণকে দোষী সাব্যস্ত করে সাজা প্রদান করেন। আসািমপক্ষে মামলা পরিচালনা করেন এড.সাইফুল ইসলাম রেজা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS