ভিডিও

উল্লাপাড়ায় সম্ভ্রমহানির অভিযোগে কলেজছাত্র গ্রেপ্তার

প্রকাশিত: মে ২৯, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: মে ২৯, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দ্বাদশ শ্রেণির ছাত্র কর্তৃক একাদশ শ্রেণির ছাত্রীকে সম্ভ্রমহানির অভিযোগে ছাত্র মশিউর রহমান টিপুকে গ্রেফতার করা হয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করে।

অভিযুক্ত মশিউর উল্লাপাড়া উপজেলার সিমলা মোড়দহ পশ্চিমপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং উল্লাপাড়া এইচটি ইমাম ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। ধর্ষণের শিকার ছাত্রী উল্লাপাড়া মাচেন্টর্স পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের  বিএম শাখার একাদশ শ্রেণির ছাত্রী।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসিফ মোহাম্মাদ সিদ্দিকুল ইসলাম জানান, অভিযুক্ত মশিউর রহমান টিপু বেশ কিছুদিন ধরে নানা কৌশলে উক্ত কলেজ ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

এই সূত্র ধরে গতকাল মঙ্গলবার মশিউর ছাত্রীকে উল্লাপাড়া পৌর শহরের গাউছিয়া মাকের্টে ডেকে নিয়ে আসে এবং কৌশলে মার্কেটের সপ্তম তোলার সিঁড়ি ঘরে নিয়ে সে ছাত্রীর সাথে অবৈধ কাজে লিপ্ত হয়।

এসময় মার্কেটের লোকজন বিষয়টি টের পেয়ে তাদের দু’জনকে আটক করে উল্লাপাড়া থানা পুলিশকে খবর দেয়। পুলিশ সেসময় ঘটনাস্থলে গিয়ে উভয়কে থানায় নিয়ে আসে।

ধর্ষিতার চাচা গত মঙ্গলবার রাতে মডেল থানায় মশিউর রহমানের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন। এই মামলার প্রেক্ষিতে অভিযুক্ত কলেজ ছাত্রকে আজ বুধবার (২৯ মে) সিরাজগঞ্জ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ওসি বলেন, ধর্ষিত ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়ে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS