ভিডিও

গঙ্গাচড়ায় চেয়ারম্যান হলেন বিএনপির বহিষ্কৃত সুজন

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আপডেট: মে ৩০, ২০২৪, ০৬:৩৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে রংপুরের গঙ্গাচড়া উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন বিএনপি থেকে সদ্য বহিষ্কৃত নেতা মোকাররম হোসেন সুজন। তিনি ঘোড়া প্রতীকে পেয়েছেন ২৯ হাজার ৪১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ২০৮ ভোট। তিনি গত নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

গতকাল বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল লতিফ।
এ উপজেলায় একজন তৃতীয় লিঙ্গের ভোটারসহ মোট ভোটার ২ লাখ ৩৯ হাজার ১৫৫ জন। ভোট পড়েছে ৩৫ দশমিক ৬৮ শতাংশ।

নির্বাচিত উপজেলা চেয়ারম্যান মোকাররম হোসেন সুজন আলমবিদিতর ইউপির চেয়ারম্যান ছিলেন। তিনি উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নিতে ইউনিয়ন পরিষদ থেকে পদত্যাগ করে। দলীয় নির্দেশনা অমান্য করে নির্বাচনে প্রার্থী হওয়ায় তাকে দল থেকে বহিস্কার করে বিএনপি। তিনি রংপুর জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক।

এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে বই প্রতীক নিয়ে ২৪ হাজার ৪৩ ভোট পেয়ে আনারুল ইসলাম মুকুল নির্বাচিত হয়েছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফুটবল প্রতীকে হাবিবা আক্তার ১৮ হাজার ১০১ ভোট পেয়ে বিজয়ী হন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS