ভিডিও

বীরগঞ্জে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে হেলপার নিহত

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৭:২৩ বিকাল
আপডেট: মে ৩০, ২০২৪, ০৭:২৩ বিকাল
আমাদেরকে ফলো করুন

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ট্রাক এবং ট্রাক্টর এর সংঘর্ষে পুলক চন্দ্র দাস (২০) নামে এক ট্রাক্টর হেলপারের মৃত্যু হয়েছে। এ ঘটনায় হিমু রায় (১৭) এবং দিলিপ রায় (৩৪) নামে আরও দুইজন আহত হয়েছেন। ঘটনার পর স্থানীয়দের পাশাপাশি পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজে অংশ নেয়। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত পুলক চন্দ্র দাস জেলার কাহারোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মালগ্রামের বাসিন্দা মৃগেন চন্দ্র দাসের ছেলে। আহত হিমু রায় একই এলাকার মালগ্রাম লক্ষীতলা গ্রামের অশনি চন্দ্র রায়ের ছেলে এবং আহত দিলিপ রায় একই গ্রামের মৃত নরেশ রায়ের ছেলে। আজ বৃহস্পতিবার (৩০ মে) সকাল সাড়ে ৯টায় দিনাজপুর পঞ্চগড় সড়কের ভোগনগর ইউনিয়নের জান্নাতুল ফেরদৌস পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে টমেটোবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১১-৯৪৮৭) ঢাকা যাওয়ার পথে উপজেলার ভোগনগর ইউনিয়নের জান্নাতুল ফেরদৌস পেট্রোল পাম্পের সামনে একটি গাড়িকে অতিক্রম করার সময় ভুট্টাবাহী একটি ট্রাক্টারকে (ঢাকা মেট্রো ই-১৫-৬২৭৬) ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক এবং ট্রাক্টরটি রাস্তার ধারে খাদে পড়ে যায়। এসময় ট্রাক্টরের তিনজন শ্রমিক আহত হয়। এদের মধ্যে একজন ট্রাকের নিচে চাপা পড়ে যায়।

বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আব্দুর রৌফ জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এসময় দুর্ঘটনায় চাপা পড়া ট্রাক্টরের হেলপার পুলক চন্দ্র দাস মারা যায়।

বীরগঞ্জ থানার ওসি মো. মজিবুর রহমান ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহতরা ট্রাক্টরের চালক ও হেলপার। আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS