ভিডিও

লালমনিরহাটে ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষার্থীর মৃত্যু, অটোরিকশা উল্টে ইমাম নিহত

প্রকাশিত: মে ৩০, ২০২৪, ০৯:২৬ রাত
আপডেট: মে ৩০, ২০২৪, ০৯:২৬ রাত
আমাদেরকে ফলো করুন

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের কালিগঞ্জ উপজেলায় ট্রেনে কাটা পড়ে আয়শা সিদ্দিকা আঁখি (২০) নামের এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার (৩০ মে) দুপুর ১ টার লালমনিরহাট-বুড়িমারী লাইনে কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার টেপাটারী আদর্শপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আঁখি উপজেলার কাশিরাম গ্রামের আলমগীর হোসেনের মেয়ে। সে কালীগঞ্জ কে ইউ পি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
লালমনিরহাট রেলওয়ে থানা পুলিশ জানান, বুড়িমাড়ী থেকে ছেড়ে আসা পার্বতীপুর লোকাল ট্রেনটি তুষভান্ডার স্টেশনে প্রবেশের সময় আঁখি ট্রেনে কাটা পড়েন। তবে ঘটনাটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা এ ব্যাপারে স্থানীয় লোকজন কিছু বলতে পারেননি।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমতিয়াজ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং তদন্ত সাপেক্ষে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এদিকে লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নের মদনপুর এলাকায় ব্যাটারিচালিত অটোরিকশা উল্টে হাফেজ মজিদুল ইসলাম (৪০) নামে একজন ইমাম নিহত হয়েছেন। আহত হয়েছেন তার স্ত্রীসহ দু’জন। আজ বৃহস্পতিবার (৩০ মে) দুপুরে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  
নিহত মজিদুল ইসলাম উপজেলার সারপুকুর ইউনিয়নের মন্ডলপাড়া এলাকার আমিনুর রহমানের ছেলে। তিনি ওই এলাকার জামুরটারী চৌরাহা জামে মসজিদের ইমাম।

পুলিশ ও এলাকাবাসী জানান, অটোরিকশাযোগে সপরিবারে রংপুর যাচ্ছিলেন ইমাম মজিদুল ইসলাম। পথে পলাশী মদনপুর এলাকায় অটোরিকশাটি একটি ট্রাককে সাইড দিতে গিয়ে উল্টে খাদে পড়ে যায়। এতে মজিদুল তার স্ত্রী শারমিনসহ তিনজন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মজিদুলকে মৃত ঘোষণা করেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS