ভিডিও

তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে র‌্যাব

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ০৯:১৪ রাত
আপডেট: মে ৩১, ২০২৪, ০৯:১৪ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশে প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রবিনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গতকাল বৃহস্পতিবার রাত ৮টায় উপজেলার বারুহাস ইউনিয়নের ধপাগারী বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-১২’র স্কোয়াড্রন লিডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তারকৃত রবিন (২০) তাড়াশ উপজেলার বারুহাস ইউনিয়নের বিনসাড়া গ্রামের মানিক কর্মকারের ছেলে।

মোহাম্মদ ইলিয়াস খান বলেন, গত ২০মে সকালে প্রতিবন্ধী তরুণীকে তার মা এক আত্মীয় মারা যাওয়ায় মানিক কর্মকারের কাছে দিয়ে যায়। দাফনে দেরি হওয়ায় ফোনে মেয়ের বিষয়ে জানতে চাইলে তিনি জানান বাড়িতে রবিন গেছে। এর পরপরই বাড়িতে এসে তিনি তার মেয়েকে কাপড়-চোপড় খোলা অবস্থায় কান্না করতে দেখে।

পরে মানিককে ফোন করে বিষয়টি জানালে তিনি টাকা নিয়ে বিষয়টি সমাধান করার কথা বলে। এ ঘটনায় তরুণীর মা বাদি হয়ে পরদিন মঙ্গলবার সকালে তাড়াশ থানায় গিয়ে ধর্ষণের লিখিত অভিযোগ দাখিল করেন।

র‌্যাব জানায়, অভিযোগের সূত্র ধরে অভিযুক্তকে গ্রেপ্তারে ছায়াতদন্ত ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন র‌্যাব-১২ সদস্যরা। পরে অভিযান পরিচালনা করে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়। রবিনকে পুলিশের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মোহাম্মদ ইলিয়াস খান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS