ভিডিও

ঝালকাঠিতে পানিতে  ডুবে ২ বোনের মৃত্যু

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ১০:২১ রাত
আপডেট: মে ৩১, ২০২৪, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। এরা হলো- উপজেলার কুশংগল ইউনিয়নের মুখিয়া গ্রামের জাকির হোসেনের মেয়ে সামিয়া আক্তার (৫) ও বাচ্চু হাওলাদারের মেয়ে সাবিনা আক্তার (৬)। সম্পর্কে তারা চাচাতো বোন। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় মুখিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিল তারা। 
সামিয়ার নানা হারুন হাওলাদার বলেন, আমার নাতনি সামিয়াকে কোথাও খুঁজে পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুরের পাশে তার জুতা দেখতে পাই। পরে পানিতে নেমে তাকে উদ্ধার করা হয়। এ সময় সামিয়ার চাচাতো বোন সাবিনাকেও কোথাও পাওয়া যাচ্ছিল না। খোঁজাখুঁজির একপর্যায়ে তার জুতাও পুকুরের পাশে পাওয়া যায়। পরে তাকেও পুকুর থেকে উদ্ধার করা হয়। এরপর দুজনকে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 
নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুরাদ আলী জানান, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ থাকলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS