ভিডিও

ঢাকাস্থ বৃহত্তর বগুড়া সমিতির শিক্ষা ট্রাস্টের বৃত্তি পেল ১৫২ জন

প্রকাশিত: মে ৩১, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: মে ৩১, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

বৃহত্তর বগুড়া সমিতি শিক্ষা ট্রাস্ট ঢাকা আয়োজিত বৃহত্তর বগুড়া জেলার (বগুড়া ও জয়পুরহাট) অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে ২০২০-২০২১ ও ২০২১-২০২২ শিক্ষাবর্ষে বগুড়া অঞ্চলের বৃত্তি প্রদান অনুষ্ঠান আজ শুক্রবার (৩১ মে) সকাল ১০টায় হোটেল মম ইন’র বাচ্চু মঞ্চে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া-৫ আসনের সংসদ সদস্য মজিবর রহমান মজনু এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থতি ছিলেন বগুড়া-৬ আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু এমপি, বগুড়া পৌরসভার মেয়র রেজাউল করিম বাদশা, টিএমএসএস’র নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্ণর প্রয়াত লুৎফর রহমান সরকার ও বগুড়ার কিছু শিক্ষানুরাগী দানশীল ব্যক্তির উদ্যোগ ও অর্থে প্রতিষ্ঠিত এই শিক্ষা ট্রাষ্ট শিক্ষার্থীদের জন্য কল্যাণমূলক নানাবিধ কর্মসূচি পরিচালনা করার পাশাপাশি দেশের বিভিন্ন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যয়নরত অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে নিয়মিতভাবে বৃত্তি প্রদান করে আসছে।

বিভিন্ন দানশীল শিক্ষানুরাগী ব্যক্তির স্থায়ী দানের এফডিআর থেকে প্রাপ্ত মুনাফা এবং বিভিন্ন প্রতিষ্ঠান ও শিক্ষানুরাগী ব্যক্তি কর্তৃক এককালীন দানকৃত অর্থ সহযোগে এবার মোট ১৫২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। বৃত্তি স্পন্সরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে টিএমএসএস, পপুলার গ্রুপ, হা-মীম গ্রুপ, ন্যাশনাল এগ্রিকেয়ার লিঃ ও মেডিটেক।

বৃহত্তর বগুড়া সমিতি শিক্ষা ট্রাষ্ট, ঢাকার চেয়ারম্যান নাসরিন বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষা ট্রাষ্টের সচিব মেজর মোঃ মোফাকখেরুল ইসলাম (অবঃ)।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট, বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, রানার প্রোপার্টিজ’র পরিচালক সাইরুল ইসলাম, বৃহত্তর বগুড়া সমিতি ও শিক্ষা ট্রাষ্টের উপদেষ্টাগণ, বৃহত্তর বগুড়া সমিতি, ঢাকার নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, শিক্ষা ট্রাষ্টের অছি পরিষদের সদস্যবৃন্দ, ট্রাষ্টিগণ, বৃত্তিদাতা, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS