ভিডিও

বিজেএফ-এর নতুন কমিটির অভিষেক ও দায়িত্ব গ্রহণ

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৫:৫৩ বিকাল
আপডেট: জুন ০১, ২০২৪, ০৫:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

বগুড়া জার্নালিস্ট ফোরাম, ঢাকা (বিজেএফ) এর নবগঠিত কমিটি (২০২৪-২৬) অভিষেকের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে। নতুন কমিটির সভাপতি এহসান পারভেজ তুহিন ও সাধারণ সম্পাদক হাবিব রহমান দায়িত্ব গ্রহণ করেন। শুক্রবার রাজধানী ঢাকার কাওরানবাজারে বাংলাদেশ টেক্সটাইল মিলস কর্পোরেশন (বিটিএমসি) ভবনের এক রেস্টুরেন্টে এই কমিটির অভিষেক ও বিদায়ী কমিটির সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রথমে নতুন কমিটির সকল সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়। বিদায়ী কমিটির  সকলকে সম্মাননা স্মারক দেওয়া হয়। এ সময় বগুড়া জার্নালিস্ট ফোরামের প্রতিষ্ঠাতা সদস্য, বীর মুক্তিযোদ্ধা প্রয়াত সৈয়দ আহমেদ অটলের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।  

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল এগ্রিকেয়ার গ্রুপ ও ওয়ান ফার্মা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান। তিনি বলেন, 'বগুড়া জার্নালিস্ট ফোরাম সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ পাঠক ও দর্শকের কাছে তুলে ধরবে। বগুড়ার ইতিহাস, ঐতিহ্যের কথা দেশের মানুষের কাছে তুলে ধরবে।' তিনি বগুড়া জার্নালিস্ট ফোরামের পাশে থাকার আশ্বাস দেন।

বগুড়া জার্নালিস্ট ফোরামের উপদেষ্টা দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক এই সংগঠনটি সামনে আরো এগিয়ে যাবে ও গতিশীল হবে সেই প্রত্যাশা করেন।এছাড়া অনুষ্ঠানে উপদেষ্টা আশিসুর রহমান শুভ, মাহমুদ হাসান ও উত্তম চক্রবর্তী উপস্থিত থেকে বক্তব্য দেন।

পরে, সংগনটির সভাপতি এহসান পারভেজ তুহিন ও সাধারণ সম্পাদক হাবিব রহমান বগুড়া জার্নালিস্ট ফোরামের ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলীর নাম ঘোষণা করেন। তারা সংগঠনটি এগিয়ে নিতে একতাবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS