ভিডিও

রংপুরে মহাসড়কে র‌্যাবের অভিযানে ১৪ চাঁদাবাজ গ্রেফতার

প্রকাশিত: জুন ০১, ২০২৪, ০৮:১৩ রাত
আপডেট: জুন ০১, ২০২৪, ০৮:১৩ রাত
আমাদেরকে ফলো করুন

রংপুর জেলা প্রতিনিধি : রংপুর-বগুড়া, পঞ্চগড়-দেবীগঞ্জ, সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কে অভিযান পরিচালনা করে পণ্যবাহী ও যাত্রীবাহী যানবাহন থেকে চাঁদাবাজি চক্রের ১৪ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১৩। গতকাল শুক্রবার রাতে বিভিন্ন পয়েন্টে অভিযান পরিচালনা করে এদের গ্রেফতার করা হয়।

গতকাল শনিবার সকালে গণমাধ্যমে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৩ উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ। তিনি জানান, মহাসড়কে চাঁদাবাজদের বিরুদ্ধে ধারাবাহিক অভিযানে গত ৩১ মে রংপুর মহানগরীর তাজহাট থানার মডার্ণ মোড় এলাকা থেকে তিনজন চাঁদাবাজ আশিষ কুমার চক্রবর্তী (৪৫), মো. বাবর আলী (৪০) ও মো. ইউনুছ আনছারী বিপুলকে (৪৫) গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে র‌্যাব-১৩, সিপিসি-২, পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার ব্রিজপাড়া গ্রামে পণ্যবাহী পরিবহন হতে চাঁদা আদায়কালে চাঁদাবাজ দলের নেতা মো. মুক্তার হোসেন (৪০), মো. সোহাগ আলী (৩৪), মো. ইসমাইল (৩০), মো. হাসিবুল (১৯), মো. শামীম হোসেন, মো. মাজেদুর রহমানকে (২০) গ্রেফতার করতে সক্ষম হয়।

পৃথক অভিযানে সৈয়দপুর থানার শুটকির মোড় এলাকায় সৈয়দপুর টু দিনাজপুরগামী মহাসড়কে পণ্যবাহী পরিবহন হতে চাঁদা আদায়কালে চাঁদাবাজ দলের মূলহোতা মো. ছাবেদ আলী (৩৫), মো. আলমগীর হোসেন (৪৪), মো. আসাদুর রহমান, (৪০), মো. ময়নুল ইসলাম (৫২), মো. ওয়াহেদ আলীকে (৫৫) গ্রেফতার করা হয়।

র‌্যাব ১৩ উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ জানান, মহাসড়কে যে কোনো ধরনের অবৈধ চাঁদাবাজি কঠোর হস্তে দমন করবে র‌্যাব-১৩ সদস্যরা। ধৃত চাঁদাবাজদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS